শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনী প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৬৭ Time View
ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির উদ্যোগে শুক্রবার (২২মার্চ) ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের একটি রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক আমির হোসেন বাহার, ক্রীড়া সংস্হার কোষাধ‍্যক্ষ ও কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ডালিম, ফেনী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ হেলাল উদ্দিন, সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ওমর ফারুক, আবদুল মোমেন চৌধুরী, ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মজুমদার, প্রতিষ্ঠাতা সভাপতি আশ্রাফুল আনোয়ার শিমুল, ফেনী জেলা ক্রীড়া সংস্হার যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, সদস‍্য আবুল কালাম পাটোয়ারী।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে ফেনী জেলার ছয়টি উপজেলার সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াররা উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিল শেষ পর্যন্ত জেলার সাবেক ও বর্তমান খেলোয়ারদের মিলন মেলায় পরিণত হয়।

ইফতার পূর্ব বিশেষ মোনাজাতে বিশ্বের মুসলিম উম্মাহর সুখ শান্তি সহ ফেনী জেলা যুব ফুটবল উন্নয়ন সমিতির উত্তরোত্তর সাফল্য কামনায় দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin