বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
Title :
ভালুকায় শ্রমিকদের মজুরী কম দেওয়ার প্রতিবাদে ঢাকা- ময়মনসিংহ সড়ক অবরোধ ফিলিস্তিনের স্বাধীনতায় হস্তক্ষেপের প্রতিবাদে মেহেরপুর কলেজ ছাত্রলীগের পতাকা মিছিল স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ফেনীতে ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত দেবীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে ঘোড়া মার্কার নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত বর্তমানে ডাক বাক্স যেন এক সুদূর অতীত ময়মনসিংহে নিরাপদ খাদ্য নিশ্চিতে মসিকের ভ্রাম্যমান আদালত শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ

ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা

ময়মনসিংহ প্রতিনিধি:
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩৫ Time View
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা

জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টায় বিশাল শোভাযাত্রায় শতশত মোটরসাইকেল শোডাউনের মধ্যদিয়ে দলীয় নেতাকর্মীরা তাকে বরণ করে। পরে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পাটবাজারস্থ এলাকায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানা

ঈশ্বরগঞ্জ পৌর শহরের পাটবাজারস্থ উপজেলা আওয়ামী লীগেরর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের সভাপতিত্বে সমর্ধনা ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রাণালয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমা।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সংবর্ধনা ও সুধি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক ছাফির উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের ও নেতাকর্মী। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ফারজানা ছাত্তার ঈশ্বরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুত দিয়ে জানান, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়ন, যুব সমাজকে কর্মমুখী ও ফ্রিলান্সার হিসেবে গড়ে তুলবেন। নারী উন্নয়নেও বিশেষভাবে কাজ করবেন। ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালকে আধুনিকায়ন করাসহ গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিক্যাল সেবা বর্ধিত করতে কাজ করবেন। সাথে সাথে ঈশ্বরগঞ্জ উপজেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin