রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
Title :
শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ পঞ্চগড়ে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ পঞ্চগড়ে পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার প্রতারণার মামলা গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ের দেবীগঞ্জে সংখ্যালঘু গৃহবধু ধর্ষণের শিকার শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৬ Time View
ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত
ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রী নিহত

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার ২ যাত্রাী নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল ) রাত পৌনে ১১ টার দিকে নগরীর পঁচাপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। এই ঘটনায় এক শিশু আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ জংশন ছেড়ে জামালপুরের দিকে যাচ্ছিল।

নগরীর পঁচা পুকুর পাড় রেলক্রসিং এলাকায় একটি ব্যাটারিচারিত অটোরিক্সাকে ধাক্কা দেয় এবং দুমরেমুচরে অটোরিকশা থেকে প্রায় একশো গজ দূরে নিয়ে যায়। এ সময় অটো রিক্সাতে থাকা একজন পুরুষ ও একজন নারী যাত্রী ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।

ময়মনসিংহ রেলওয়ে স্টেশন মাস্টার নাজমুল হক খান এ তথ্য নিশ্চিত করেছেন। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ট্রেনের ধাক্কায় অটো রিক্সায় থাকা এক পুরুষ ও এক নারী মারা গেছে। এই ঘটনা এক শিশু আহত হয়েছে

তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin