রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
Title :
শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ পঞ্চগড়ে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ পঞ্চগড়ে পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার প্রতারণার মামলা গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ের দেবীগঞ্জে সংখ্যালঘু গৃহবধু ধর্ষণের শিকার শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নির্বাচন উপলক্ষে হেলাল উদ্দিনের কুশল বিনিময়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৮ Time View
আসন্ন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নির্বাচন উপলক্ষে হেলাল উদ্দিনের কুশল বিনিময়
আসন্ন ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নির্বাচন উপলক্ষে হেলাল উদ্দিনের কুশল বিনিময়

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস মাখনের ছোট ভাই জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হেলাল উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে জেলা আইনজীবী সমিতির সদস্যদের সাথে কুশল বিনিময় করেন ও সকলের কাছে দোয়া চান।

এসময় চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল উদ্দিন বলেন, আমি নির্বাচিত হলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাধারণ মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাবো। এছাড়া আমি নির্বাচিত হলে মাদক ও ছিনতাই মুক্ত একটি আধুনিক পরিষদ গড়ে তুলবে।

হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মৌড়াইল গ্রামে জন্মগ্রহণ করেন। সাত ভাই দুই বোনের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ। তার ছয় ভাই বীর মুক্তিযোদ্ধা, দ্বিতীয় ভাই ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির জনক বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর, বঙ্গবন্ধুর চার খলিফাখ্যাত অন্যতম ছাত্রনেতা, ডাকসুর তদানীন্তন সাধারণ সম্পাদক ( জি,এস), স্বাধীন বাংলা কেন্দ্রীয় ছাত্র সংগ্রাম পরিষদের শীর্ষনেতা, স্বাধীনতা উত্তরকালে জাতীয় সংসদ সদস্য, দেশবরেণ্য রাজনীতিবিদ ছিলেন চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন এর বড় ভাই জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin