রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
Title :
শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ পঞ্চগড়ে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ পঞ্চগড়ে পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার প্রতারণার মামলা গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ের দেবীগঞ্জে সংখ্যালঘু গৃহবধু ধর্ষণের শিকার শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটি ॥ দেবশীষ-সভাপতি, মেরাজ সা: সম্পাদক

রাকিবুল আওয়াল পাপুল, শেরপুর:
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৭ Time View
শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটি ॥ দেবশীষ-সভাপতি, মেরাজ সা: সম্পাদক
শেরপুর প্রেসক্লাবের নতুন কমিটি ॥ দেবশীষ-সভাপতি, মেরাজ সা: সম্পাদক

বিটিভি ও দৈনিক সমকাল পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্যকে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো: মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক করে শেরপুর প্রেসক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচন করা হয়েছে।

এর আগে ক্লাবের বিপুল সংখ্যাক সদস্যসহ জেলার প্রায় পৌনে দুইশ সাংবাদিকের উপস্থিতিতে ইতিুপূর্বে সম্পূর্ন অনিয়মতান্ত্রিকভাবে গঠিত শেরপুর প্রেসক্লাবের কমিট ক্লাবের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও ব্যর্থতার অভিযোগে ক্লাবের সদস্যদের দাবীর মুখে শেরপুর প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। এতে ক্লাবের দুই তৃতীয়াংশ সদস্য সর্বসম্মত সমর্থন প্রদান করেন।

এরআগে ২৪ এপ্রিল বিকেলে শেরপুরের প্রবীন সাংবাদিক ও বীর মুক্তিযুদ্ধা আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভার্চুয়ালী যোগদিয়ে বক্তব্য রাখেন সংসদ উপনেতা ও শেরপুর-২ আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেরপুর-১ সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানুয়ার হোসেন, শেরপুর-৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: রফিকুল ইসলাম, মহিলা আওয়ামীলীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা জাসদের সভাপতি শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসানসহ আরো অনেকে।

এসময় বেগম মতিয়া চৌধুরী বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। স্বাধীনভাবে খবর প্রচার করে আসছে। আমরা শেরপুরের সাংবাদিকদের কল্যাণে সব ধরনের সহযোগিতা করবো। আমি নতুন নেতৃত্বকে ধন্যবাদ জানাই।

আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যরা উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। পরে সর্বসম্মতিক্রমে উপদেষ্টা পরিষদের কাছে দায়িত্ব অর্পন করা হয় সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করার জন্য। উপদেষ্টা পরিষদ সভাপতি হিসেবে বিটিভি ও দৈনিক সমকালের শেরপুর জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্যকে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মেরাজ উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসিবে নির্বাচন করার জন্য প্রস্তাব করলে সাধারণ সদস্যরা তা সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin