রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
Title :
শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ পঞ্চগড়ে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ পঞ্চগড়ে পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার প্রতারণার মামলা গোবিন্দগঞ্জে খেলার মাঠে হাট বসানোর প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ের দেবীগঞ্জে সংখ্যালঘু গৃহবধু ধর্ষণের শিকার শেরপুরে ছাত্র কল্যান পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি ও স‍্যালাইন বিতরণ

ফেনী প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ২৩ Time View
ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি ও স‍্যালাইন বিতরণ
ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি ও স‍্যালাইন বিতরণ

সারাদেশে চলমান তীব্র তাপ প্রবাহের কারনে জনজীবনে বিপর্যয় নেমে এসেছে। বিশেষ করে খেটে খাওয়া দিন মজুর ও রিক্সা চালক সহ নিম্ন আয়ের মানুষজন।

তাদের অসহনীয় দূর্ভোগের কথা চিন্তা করে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম মিয়াজী পৌরসভার উদ‍্যাগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ফেনীর ট্রাংক রোডস্হ দোয়েল চত্বরে নিম্ন আয়ের মানুষের মাঝে ঠান্ডা পানি, ওরস‍্যালাইন, কোল্ড ড্রিংকস ও লেবুর শরবত বিতরন করেন।

বিতরন কালে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সাথে আরো উপস্থিত ছিলেন ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, চ‍্যানেল-২৪ ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, দৈনিক ফেনীর সময় পত্রিকার সম্পাদক মোঃ শাহাদাত হোসেন ও ফেনী পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কহিনুর আলম রানা। বিতরন কালে ফেনী পৌরসভার অন‍্যান‍্য কর্মকর্তা, কর্মচারী ও জেলার সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, তীব্র তাপ প্রবাহের কারনে আমরা অফিস থেকে বের হলেই তাপ প্রবাহের কারনে আমরা ও অস্বস্তি বোধ করি। তাই যারা সারাক্ষণ তীব্র তাপের মধ‍্যে রিক্সা চালায় ও দিন মজুরী করে তাদের কথা চিন্তা করে আমার এ ক্ষুদ্র প্রয়াস। যতদিন তাপ প্রবাহ চলতে থাকবে ততদিন আমার তরফ থেকে এ কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin