শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সাই পল্লবী নন, সীতা হচ্ছেন জাহ্নবী!

বিনোদন ডেস্ক:
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৫ Time View
সাই পল্লবী নন, সীতা হচ্ছেন জাহ্নবী!
সাই পল্লবী নন, সীতা হচ্ছেন জাহ্নবী!

ঘোষণার পর থেকেই দর্শকের তুমুল আগ্রহে রয়েছে ‘রামায়ণ’। ঐতিহাসিক এই হিন্দু পুরাণ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন নীতেশ তিওয়ারি। ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। এ খবর মোটামুটি নিশ্চিত।

এছাড়া রাবণের চরিত্রে দেখা যেতে পারে ‘কেজিএফ’ খ্যাত কন্নড় তারকা যশ এবং সীতার চরিত্রে হাজির হবেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বিভিন্ন সূত্রে তাদের বিষয়টি প্রকাশ্যে আসে। কিন্তু সর্বশেষ খবর অনুসারে, ছবিটিতে সাই পল্লবী থাকছেন না। তার পরিবর্তে বলিউডের এ প্রজন্মের এক অভিনেত্রীকে নিচ্ছেন নির্মাতা-প্রযোজকরা।

সেই অভিনেত্রী নাম জাহ্নবী কাপুর। যিনি ইতোমধ্যে গ্ল্যামার আর অভিনয় দক্ষতায় নিজেকে মেলে ধরতে সক্ষম হয়েছেন। এছাড়া নীতেশ তিওয়ারির নির্মাণে এর আগেও ‘বাওয়াল’ সিনেমায় কাজ করেছিলেন জাহ্নবী। সেখানে তার অভিনয় ভূয়সী প্রশংসা পেয়েছিল। সেই সুবাদে নির্মাতা-অভিনেত্রীর মধ্যে আগে থেকেই বোঝাপড়া রয়েছে। যা ‘রামায়ণ’র কাজ অনেকটা সহজ করে দেবে। যদিও নির্মাতা কিংবা অভিনেত্রীর পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তাই চূড়ান্ত খবরের জন্য আপাতত দর্শককে অপেক্ষাই করতে হচ্ছে।

তবে ইতোপূর্বে জানা গেছে, শিগগিরই মুম্বাইতে শুরু হচ্ছে ‘রামায়ণ’র শুটিং। এরপর লন্ডনে হবে দীর্ঘ ৬০ দিনের চিত্রায়ণ। রামায়ণের লঙ্কা অংশের চিত্রায়ণ হবে সেখানে। এ সময় রণবীরের সঙ্গে যোগ দেবেন যশ। শোনা যাচ্ছে, রাম চরিত্রের প্রতি সম্মান রেখে প্রস্তুতিস্বরূপ কিছু দিন ধরে অ্যালকোহল, আমিষ এমনকি মধ্যরাতের পার্টিও ছেড়ে দিয়েছেন রণবীর কাপুর।

রিপোর্ট অনুযায়ী, এ ছবিতে হনুমানের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। গেলো বছর ‘গাদার-২’ সিনেমা দিয়ে তার চমকপ্রদ প্রত্যাবর্তন হয়েছে। ফলে ছবিটির প্রতি ভারতীয়দের আগ্রহ আরও বেড়েছে।

সূত্র: পিঙ্কভিলা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin