মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
Title :
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পঞ্চগড় সেটেলমেন্ট অফিসের নৈশ প্রহরী যখন অফিসের হর্তাকর্তা ফুলগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকী পালন গাংনীতে রেস্টুরেন্টে অগ্নীকান্ড হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ফুলগাজী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত‍্যু গ্রামকে মাদক মুক্ত করতে মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন মুজিবনগরে রাঁতের আধারে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই-ডেপুটি গভর্ণর খুরশিদ আলম

ছুটি শেষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে পন্য আমদানি-রফতানি শুরু

একেএম বজলুর রহমান, পঞ্চগড়
  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৭১ Time View
ছুটি শেষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে পন্য আমদানি-রফতানি শুরু
ছুটি শেষে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে পন্য আমদানি-রফতানি শুরু

ঈদ-উল-ফিতর ও বাংলা নববর্ষের ছুটি শেষ হওয়ার পর পুনরায় আমদানি রফতানি শুরু হয়েছে বাংলাবান্ধা স্থল বন্দর দিয়ে।পঞ্চগড়ের চারদেশীয় (বাংলাদেশ, ভারত, নেপাল, ভুটান) বাংলাবান্ধা স্থলন্দর ঈদ উল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে আমদানি রফতানি বন্ধ ছিল।

সোমবার (১৫ এপ্রিল) সকাল থেকে বন্দরটির পণ্য আমদানি রপ্তানি কার্যক্রম সচল হয়েছে বলে জানিয়েছেন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক ও তেতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন।

তিনি জানান, পবিত্র ঈদুল ফিতর, শবে ক্বদর ও বাংলা নববর্ষ উদযাপন উদযাপন উপলক্ষে চতুদের্শীয় বাংলাবান্ধা স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) বাংলাদেশের আমদানি-রপ্তানিকারক গ্রুপ ও বন্দর সংশ্লিষ্ট দেশগুলোর ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত অনুযায়ী ৮ এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানি সংক্রান্ত যাবতীয় কার্যক্রম বন্ধ রাখা ছিল। সোমবার (১৫ এপ্রিল) সকাল থেকে স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম চালু হয়েছে।

বাংলাবান্ধা স্থলবন্দরের শুল্ক স্টেশনের কর্মকর্তারা জানান, ঈদ উদযাপন উপলক্ষ্যে স্থলবন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও বন্দর সংশ্লিষ্ট সকল সেবা প্রদান অব্যাহত ছিল।

বাংলাবান্ধা স্থলবন্দরের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ বলেন, ঈদ ও বাংলা নববর্ষের ছুটি শেষে আজ সোমবার সকাল থেকে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম সচল হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন ওসি অমৃত অধিকারী জানান, ঈদ উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশনে যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin