সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
Title :
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ফুলগাজী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত‍্যু গ্রামকে মাদক মুক্ত করতে মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন মুজিবনগরে রাঁতের আধারে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই-ডেপুটি গভর্ণর খুরশিদ আলম আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত ৬৮ বাকশালকে একটা গালিতে পরিণত করার দুরভিসন্ধি করছে বিএনপি: ওবায়দুল কাদের দেবীগঞ্জে মিঠুর ঘোড়া মার্কার নির্বাচনী জনসভা শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত

পঞ্চগড় সীমান্তে হত্যার প্রতিবাদে তদন্ত চেয়ে বিএনপির সংবাদ সম্মেলন

পঞ্চগড় প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩৫ Time View
পঞ্চগড় সীমান্তে হত্যার প্রতিবাদের তদন্ত চেয়ে বিএনপির সংবাদ সম্মেলন
পঞ্চগড় সীমান্তে হত্যার প্রতিবাদের তদন্ত চেয়ে বিএনপির সংবাদ সম্মেলন

পঞ্চগড়ের তেতুঁলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুইজন বাংলাদেশীকে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে পঞ্চগড় প্রেসক্লাব হলরুমে পঞ্চগড় জেলা বিএনপি এ সংবাদ সম্মেলনের আয়োজন করে ।

বিচার বিভাগীয় তদন্ত করে এ বিষয়ে সরকারের পদক্ষেপ নেয়া উচিত। আমরা বিএনপির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ উপস্থিত থেকে একথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি ভোটাধিকার ও গণতন্ত্র পুন প্রতিষ্ঠান জন্য বৃহত্তর একটি স্বার্থ নিয়ে আন্দোলন করছে। বর্তমান ডামী সরকারের অধিনে যারা দলীয় নির্দেশনা না মেনে নির্বাচন করছে তারা দল ও নির্বাচনে জয় দুটোই হারাবে। এই ডামী সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয় বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, উপজেলা পরিষদের নির্বাচনের ভোট বর্জন নিয়ে আমরা অনেক ক্যাম্পেইন করেছি। সেই সাথে বিএনপির যারা প্রার্থী হয়েছিলেন বা হচ্ছেন তাদের আমরা নিষেধ করে প্রত্যাহার করিয়েছি। গত ১৫ এপ্রিল আমরা বাসায় বিএনপি নেতাদের নিয়ে একটি সভা করি। সেখানকার একটি বক্তব্যর কিছু অংশ সুপার এডিট করে প্রচার করা হয়েছে। যার সূত্র ধরে কিছু গণমাধ্যেমে সংবাদ প্রচারিত হয়েছিল। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু দাউদ প্রধান, জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেক, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin