সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Title :
দেবীগঞ্জে উপজেলা চেয়ারম্যান পদে ঘোড়া মার্কার নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত বর্তমানে ডাক বাক্স যেন এক সুদূর অতীত ময়মনসিংহে নিরাপদ খাদ্য নিশ্চিতে মসিকের ভ্রাম্যমান আদালত শেরপুরের নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময়  পঞ্চগড়ে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির দুই প্রার্থীকে শোকজ! শ্রমিক হত্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ পঞ্চগড় বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর জনসংযোগ পঞ্চগড়ে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিক বরাদ্দ পঞ্চগড়ে পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার প্রতারণার মামলা

দেবীগঞ্জের সমাজসেবক সাবেক উপাধ্যক্ষ মাওঃ আব্দুল হামিদের ইন্তেকাল

পঞ্চগড় প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০ Time View
দেবীগঞ্জের সমাজসেবক সাবেক উপাধ্যক্ষ মাওঃ আব্দুল হামিদের ইন্তেকাল

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার আলহাজ্ব মাওলানা আব্দুল হামিদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মঙ্গলবার রাতে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। আলহাজ্ব মাওলানা আব্দুল হামিদ তেতুঁলিয়া উপজেলার তেতুলিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক ও কালান্দিগঞ্জ ফাজিল মাদরাসার সাবেক উপাধ্যক্ষ ছিলেন।

দীর্ঘদিন ধরে তিনি অত্যন্ত সততা, সুনাম আর দক্ষতার সাথে চাকুরি করে গেছেন। চাকুরী করা কালীন সময়ে তিনি অসংখ্য আলেম, ওলামায়ে কেরাম তার হাতে কৈরি হন। চাকুরি হতে অবসর নেয়ার পর তিনি গ্রামেন বাড়ি দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের কাটনহারি গাববাড়িতে বসবাস শুরু করেন। পঞ্চগড় প্রেসক্লাবের সদস্য সাংবাদিক একেএম বজলুর রহমানের শ্বশুর হন।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত ছিলেন। ২৩ এপ্রিল মঙ্গলবার এশার নামাজ আদায় করার পর অসুস্থ হয়ে পড়েন।  বুধবার (২৪ এপ্রিল) সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজা পূর্ব মূহুর্তে মাওলানা আব্দুল হামিদের কর্মজীবনের উপর এক সংক্ষিপ্ত আলোচনা করেন জামায়াতে ইসলামীর জেলা আমীর ইকবাল হোসেন, জেলা সেক্রেটারি দেলোয়ার হোসেন, নায়েবে আমীর ও পঞ্চগড় নূরুন আলা নুর কামিল মাদরাসার সাবেক উপাধ্যক্ষ মফিজ উদ্দীন, দেবীগঞ্জ উপজেলার আমীর আবুল বাশার বসুনিয়া, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত জামান চৌধুরী জর্জ, রবিউল আযম, জগদল দাখিল মাদরাসার সহকারী শিক্ষকৃ জয়নাল আবেদীন পঞ্চগড়ের মাদরাসার সুপার আব্দুল গফুর, মরহুমের ছেলে খাদিমুল ইসলাম।

মৃত্যুকালে তিনি ৬ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin