সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
Title :
হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ফুলগাজী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত‍্যু গ্রামকে মাদক মুক্ত করতে মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন মুজিবনগরে রাঁতের আধারে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই-ডেপুটি গভর্ণর খুরশিদ আলম আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত ৬৮ বাকশালকে একটা গালিতে পরিণত করার দুরভিসন্ধি করছে বিএনপি: ওবায়দুল কাদের দেবীগঞ্জে মিঠুর ঘোড়া মার্কার নির্বাচনী জনসভা শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত

শেরপুরে চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১২১ Time View
শেরপুরে চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা গ্রেপ্তার
শেরপুরে চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীর চাঞ্চল্যকর এসএসসি পরীক্ষার্থী বিপ্লব হত্যার মূলহোতা আল-আমিন’কে ঢাকা উত্তরখান এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।
৪ মার্চ রাতে র‌্যাব ঢাকা উত্তরখান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আল আমিন, শ্রীবরদী উপজেলার চরশিমুলচুড়ার রহিম মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, নিহত এসএসসি পরীক্ষার্থী বিপ্লব পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়ার কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহের পাড়ের নানা হাজি আব্দুল মজিদের বাড়িতে থেকে স্থানীয় মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখা পড়া করে আসছিলো।

গত ২৫ ফেব্রুয়ারী রাতে নিজ মামদামারি কান্দাপাড়া এবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ শুনতে আসে বিপ্লব। এখানেই পার্শ্ববর্তী চরশিমুলচুরার মোশাররফ হোসেন নুদার ছেলে ও স্থানীয় কিশোরগ্যাংয়ের নেতা আরিফ হোসেন ও রহিম মন্ডলের ছেলে আল আমীন গংরা বিপ্লবের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি করে। পরে ওয়াজ শুনে নানার বাড়ি আসার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও দারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে।

আশঙ্কা জনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

নিহত বিপ্লবের বাবা মোঃ কাবিল মিয়া বাদী হয়ে শেরপুরের শ্রীবরদী থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাস্থলে জনতার হাতে আটক আসামি আরিফ (২১) বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। উক্ত আসামির জবানবন্দীতে প্রাপ্ত কিশোর অপরাধী আল আমিন এর জড়িত থাকার কথা স্বেচ্ছায় স্বীকার করে। এরই পেক্ষিতে, র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী এবং র‌্যাব-১, ঢাকা এর যৌথ অভিযানে ডিএমপি ঢাকার উত্তরখানের হেলাল মার্কেট এলাকা হতে সন্ত্রাসী আল আমিনকে গ্রেপ্তার করা হয়। পরে ৫ মার্চ শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে বলে গতকাল রাত এগারোটার র‌্যাব-১৪ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলী সাংবাদিকদের নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin