সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
Title :
ফুলগাজী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত‍্যু গ্রামকে মাদক মুক্ত করতে মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন মুজিবনগরে রাঁতের আধারে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই-ডেপুটি গভর্ণর খুরশিদ আলম আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত ৬৮ বাকশালকে একটা গালিতে পরিণত করার দুরভিসন্ধি করছে বিএনপি: ওবায়দুল কাদের দেবীগঞ্জে মিঠুর ঘোড়া মার্কার নির্বাচনী জনসভা শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত-৫, আহত-১৫

রংপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ Time View
রংপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত
রংপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত

রংপুরে দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রংপুর পার্কের মোড় এলাকায় সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মোটরসাইকেলে দুজন কুড়িগ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পার্কের মোড় এলাকায় স্পিড ব্রেকারের কাছে পৌছালে কুড়িগ্রাম মুখী একটি ট্রাক তাদের পিছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক ও পিছনে থাকা ব্যাক্তি রাস্তার উপর ছিটকে পড়লে পিছনে থাকা ব্যাক্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং মোটরসাইকেল চালক কে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থল থেকে করো নাম বা পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin