সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
Title :
ফুলগাজী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ফেনীর ছাগলনাইয়ায় বজ্রপাতে শিক্ষার্থীর মৃত‍্যু গ্রামকে মাদক মুক্ত করতে মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন মুজিবনগরে রাঁতের আধারে সাড়ে আট বিঘা জমির ফসল কেটে তছরুপ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই-ডেপুটি গভর্ণর খুরশিদ আলম আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত ৬৮ বাকশালকে একটা গালিতে পরিণত করার দুরভিসন্ধি করছে বিএনপি: ওবায়দুল কাদের দেবীগঞ্জে মিঠুর ঘোড়া মার্কার নির্বাচনী জনসভা শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নিহত-৫, আহত-১৫

ময়মনসিংহে নটরডেম কলেজের শিক্ষার্থীর লাশ উদ্ধার

ময়মনসিংহ সংবাদদাতা:
  • Update Time : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ১০৭ Time View
ময়মনসিংহে নটরডেম কলেজের শিক্ষার্থীর লাশ উদ্ধার
ময়মনসিংহে নটরডেম কলেজের শিক্ষার্থীর লাশ উদ্ধার

ময়মনসিংহ নটরডেম কলেজের ছাত্রাবাসের একটি কক্ষ থেকে ইমতিয়াজ গালিব রিদম (১৭) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে দিঘারকান্দা এলাকায় অবস্থিত কলেজটির নাবিল ছাত্রাবাসের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ইমতিয়াজ গালিব রিদম পাবনার চাটমোহর উপজেলার রফিকুল ইসলামের ছেলে। সে নটরডেম কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী ছিল।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে রিদম বাড়ি থেকে ছাত্রাবাসে আসে। সন্ধ্যার দিকে সহপাঠীরা তার কক্ষে গিয়ে দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় তারা দরজা ভেঙে ভেতরে ঢোকে। এসময় তারা দেখে ফ্যানের সঙ্গে মাফলার দিয়ে পেঁচানো অবস্থায় রিদমের লাশ ঝুলছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মৃতের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে ঘটনার কারণ জানা যাবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin