শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
Title :
ক্রেতা-বিক্রেতার হাঁকডাকে জমে উঠেছে মেহেরপুরের লিচুর হাট নিরপেক্ষ নির্বাচনের শঙ্কায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন পঞ্চগড়ের সদরে ঘুষ নিয়ে চাকুরী, প্রধান শিক্ষকের নামে মামলা মেহেরপুরে ভোক্তা অধিকারের অভিযান, এক লাখ টাকা জরিমানা গাইবান্ধায় জাতিসংঘের আন্ডার সেক্রেটারী জেনারেল গাংনী উপজেলা নির্বাচনের শেষ সময়ে সরে দাঁড়াচ্ছেন হেবিওয়েট চেয়ারম্যান প্রার্থীরা দেবীগঞ্জের চেংঠীতে আনারস মার্কার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত গলাচিপায় “দুর্যোগ প্রশমন বিষয়ক” প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পঞ্চগড় সদর হাসপাতাল থেকে রোগীর মোবাইল, টাকাসহ ব্যাগ চুরি গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

ফেনীতে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরণ

ফেনী প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৯ Time View
ফেনীতে গরীব অসহায় ও দুঃস্হদের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরণ
ফেনীতে গরীব অসহায় ও দুঃস্হদের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরণ

ফেনী পৌরসভার ৩নং ওয়ার্ডের বিরিঞ্চি ও সহদেবপুর এলাকার পাঁচ শতাধিক গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে বৃহস্পতিবার রাতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সহদেবপুর প্রাথমিক বিদ‍্যালয় মাঠে চাউল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিনুর আলম রানা উপস্থিত থেকে গরীব, অসহায় ও দুঃস্হ মানুষের মাঝে চাউল ও নগদ অর্থ বিতরন করেন।

বিতরন কালে আরো ঊপস্হিত ছিলেন সহদেবপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর ও বিশিস্ট সাংস্কৃতিক ব‍্যক্তিত্ব সমর দেব নাথ।

এসময় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সাহায্য নিতে আসা অসহায় ও দুঃস্হ মানুষেরা ও উপস্হিত ছিলেন।

কাউন্সিলর কহিনুর আলম রানা বলেন, সমাজের সামর্থ‍্যবানরা যদি এভাবে যার যতটুকু সামর্থ‍্য অনুযায়ী অসহায় ও দুঃস্হ মানুষের সাহায্যে এগিয়ে আসে তাহলে আমাদের সমাজে অসহায় মানুষগুলোকে আর কষ্ট করতে হবেনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin