শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত মোঃ আনোয়ার

ময়মনসিংহ প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২২ Time View
ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত মোঃ আনোয়ার
ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত মোঃ আনোয়ার

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ আনোয়ার হোসেন জেলায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন।

সোমবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা তাকে (মোঃ আনোয়ার হোসেনকে) শ্রেষ্ট পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে সম্মাননা ও ক্রেষ্ট হাতে তুলে দেন।

কোতোয়ালি মডেল থানা সুত্রে জানা গেছে, পুলিশ পরিদর্শক তদন্ত হিসেবে মোঃ আনোয়ার হোসেন কোতোয়ালি মডেল থানায় যোগদান করার পর থেকে একাধিকবার যথাযথ আইন প্রয়োগের মাধ্যমে অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভুমিকা ও পুলিশের বাহিনীর ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার জন্য তিনি জেলায় পুলিশ বিভাগে শ্রেষ্ঠ ( ওসি ) নির্বাচিত হয়েছেন।

এই সময়ে তিনি থানার সকল অফিসারগণের সাথে পরামর্শ করে দীর্ঘদিনের ফাইলবন্দি কেইস মামলা সমুহ পর্যায়ক্রমে দ্রুত এবং শক্ত হাতে চার্জসীট প্রেরণ করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেন। ফলে কোতোয়ালি থানায় পড়ে থাকা মামলা কমাসহ চলমান মামলা সমুহ দ্রুত বিচারের আওতাধীন রয়েছে।

আনোয়ার হোসেন একজন কর্মঠ , মানবিক পুলিশ অফিসার হিসেবে কোতোয়ালি থানা এলাকায় লোকমুখে ছড়িয়ে পড়েছে । নিজ কর্মদক্ষতায় তিনি নিজেকে মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। এ দায়িত্বশীল পুলিশ কর্মকর্তা থানায় সেবা নিতে আসা লোকজনকে প্রয়োজনে রাতভর বসে তার সমস্যা নিরসনে কাজ করেন।

অপরদিকে প্রতিটি এলাকায় পুলিশ কর্মকর্তাদের নিয়মিত ডিউটি তদারকি, উত্তম ও ভাল কাজের জন্য প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা দিয়ে আসছেন। ফলে কোতোয়ালি থানা এলাকায় দীর্ঘদিনের আটকে থাকা ফাইলবন্দি মামলা কমা থেকে পুলিশি কর্মকাণ্ডের প্রতি প্রত্যেক অফিসারগণের আগ্রহ বেড়ে চলছে।

পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেন ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূইয়াকে অভিনন্দন জানিয়ে বলেন, এ সব কৃতিত্ব আমার নয়।সব কৃতিত্ব কোতোয়ালি মডেল থানার ওসি মাইন উদ্দিনসহ থানায় কর্মরত সকল পুলিশ অফিসার ও ফোর্সদের। তারা যদি আমার কাজে সহযোগিতা এবং সকল নির্দেশসহ অনুরোধ রক্ষা না করতেন তাহলে আমার একার পক্ষে এ সফলতা অর্জন করা সম্ভব হতো না। এই সফলতায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 onenewsbd24.com
Developed by: A TO Z IT HOST
Tuhin